ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষায় স্যামসাং রেফ্রিজারেটর ক্লিনিং সেবা ক্যাম্পেইন

ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ একটি ক্যাম্পেইন পরিচালনা করেছে। ঈদের আগে শুরু হয়ে সম্প্রতি শেষ হওয়া এ ক্যাম্পেইনটির মাধ্যমে করোনাভাইরাসের প্রতিকূল সময়ে স্যামসাংয়ের সার্ভিস টিমের সদস্যরা ক্রেতাদের রেফ্রিজারেটর পরিষ্কারে সহায়তা করে। দেশব্যাপী ক্রেতাদের মাঝে প্রতিনিয়ত রেফ্রিজারেটর পরিষ্কারের চর্চাকে উদ্বুদ্ধ করাই স্যামসাংয়ের এ ক্যাম্পেইনটির লক্ষ্য। ক্যাম্পেইনের অংশ হিসেবে, স্যামসাংয়ের সার্ভিস টিম সারা দেশে তিনশ’রও বেশি রেফ্রিজারেটরে বিনা মূল্যে ক্লিনিং সেবা প্রদান করে। স্যামসাং সার্ভিস টিমের কারিগররা রেফ্রিজারেটরের ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়া ক্রেতাদেরও ক্লিনিং সেবা প্রদান করে। এ সেবাগুলোর মধ্যে রয়েছে রেফ্রিজারেটরের অবস্থা পরীক্ষা এবং পরামর্শ, পাওয়ার স্ট্যাবিলিটর জন্য ভোল্টেজ পরীক্ষা, বাইরের তাপমাত্রা পরীক্ষা, সেটিংস, পানির ট্রে ক্লিনিং এবং ‘কীভাবে রেফ্রিজারেটর উন্নত সেবা দিবে’ সে বিষয়ে পরামর্শ। এ সেবা গ্রহণে আগ্রহী ক্রেতাদের অ্যাপয়েন্টমেন্ট পেতে স্যামসাংয়ের কল সেন্টারের মাধ্যমে নিবন্ধন করতে হয়েছে। এ ক্যাম্পেইনের আওতায় স্যামসাংয়ের একজন সেবা গ্রহীতা মো. রকিবুল ইসলাম বলেন, ‘আমার রেফ্রিজারেটরের ওয়ারেন্টি শেষ হয়ে গিয়েছিল, কিন্তু স্যামসাংয়ের এ উদ্যোগটি এ বৈশি^ক মহামারির সময়ে আমাকে সহায়তা করেছে। আমি এ ক্লিনিং সেবাটি পেয়ে বেশ খুশি।’ এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘ক্রেতাদের প্রতি দায়বদ্ধতা থেকেই আমাদের এ উদ্যোগ; যেকোন পরিস্থিতিতে ক্রেতাদের জীবনকে সহজ করতে আমরা সব সময় প্রস্তুত আছি। পরিষ্কার থাকা ও সুস্বাস্থ্যের বিষয়টি আগের চেয়ে বর্তমানে অধিক গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এ কঠিন সময়ে আমাদের ক্রেতাদের চিন্তামুক্ত রাখতেই আমরা এ ক্যাম্পেইনটি চালু করেছি।’সঠিক স্বাস্থ্যবিধি বজায় এবং ক্লিনিং সেবার মাধ্যমে রেফ্রিজারেটরের দীর্ঘস্থায়িত্ব বাড়াতে স্যামসাংয়ের আগের উদ্যোগগুলোর ধারাবাহিকতায় এ ক্যাম্পেইনটি চালু করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

বুধবার, ২৬ আগস্ট ২০২০ , ৬ মহররম ১৪৪২, ২৬ আগস্ট ২০২০

ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষায় স্যামসাং রেফ্রিজারেটর ক্লিনিং সেবা ক্যাম্পেইন

image

ক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ একটি ক্যাম্পেইন পরিচালনা করেছে। ঈদের আগে শুরু হয়ে সম্প্রতি শেষ হওয়া এ ক্যাম্পেইনটির মাধ্যমে করোনাভাইরাসের প্রতিকূল সময়ে স্যামসাংয়ের সার্ভিস টিমের সদস্যরা ক্রেতাদের রেফ্রিজারেটর পরিষ্কারে সহায়তা করে। দেশব্যাপী ক্রেতাদের মাঝে প্রতিনিয়ত রেফ্রিজারেটর পরিষ্কারের চর্চাকে উদ্বুদ্ধ করাই স্যামসাংয়ের এ ক্যাম্পেইনটির লক্ষ্য। ক্যাম্পেইনের অংশ হিসেবে, স্যামসাংয়ের সার্ভিস টিম সারা দেশে তিনশ’রও বেশি রেফ্রিজারেটরে বিনা মূল্যে ক্লিনিং সেবা প্রদান করে। স্যামসাং সার্ভিস টিমের কারিগররা রেফ্রিজারেটরের ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়া ক্রেতাদেরও ক্লিনিং সেবা প্রদান করে। এ সেবাগুলোর মধ্যে রয়েছে রেফ্রিজারেটরের অবস্থা পরীক্ষা এবং পরামর্শ, পাওয়ার স্ট্যাবিলিটর জন্য ভোল্টেজ পরীক্ষা, বাইরের তাপমাত্রা পরীক্ষা, সেটিংস, পানির ট্রে ক্লিনিং এবং ‘কীভাবে রেফ্রিজারেটর উন্নত সেবা দিবে’ সে বিষয়ে পরামর্শ। এ সেবা গ্রহণে আগ্রহী ক্রেতাদের অ্যাপয়েন্টমেন্ট পেতে স্যামসাংয়ের কল সেন্টারের মাধ্যমে নিবন্ধন করতে হয়েছে। এ ক্যাম্পেইনের আওতায় স্যামসাংয়ের একজন সেবা গ্রহীতা মো. রকিবুল ইসলাম বলেন, ‘আমার রেফ্রিজারেটরের ওয়ারেন্টি শেষ হয়ে গিয়েছিল, কিন্তু স্যামসাংয়ের এ উদ্যোগটি এ বৈশি^ক মহামারির সময়ে আমাকে সহায়তা করেছে। আমি এ ক্লিনিং সেবাটি পেয়ে বেশ খুশি।’ এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘ক্রেতাদের প্রতি দায়বদ্ধতা থেকেই আমাদের এ উদ্যোগ; যেকোন পরিস্থিতিতে ক্রেতাদের জীবনকে সহজ করতে আমরা সব সময় প্রস্তুত আছি। পরিষ্কার থাকা ও সুস্বাস্থ্যের বিষয়টি আগের চেয়ে বর্তমানে অধিক গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এ কঠিন সময়ে আমাদের ক্রেতাদের চিন্তামুক্ত রাখতেই আমরা এ ক্যাম্পেইনটি চালু করেছি।’সঠিক স্বাস্থ্যবিধি বজায় এবং ক্লিনিং সেবার মাধ্যমে রেফ্রিজারেটরের দীর্ঘস্থায়িত্ব বাড়াতে স্যামসাংয়ের আগের উদ্যোগগুলোর ধারাবাহিকতায় এ ক্যাম্পেইনটি চালু করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।