বাংলাদেশে অনলাইন শপিং প্ল্যাটফর্ম সেলেক্সট্রার যাত্রা শুরু

বাংলাদেশে গেজেট নির্ভর (মোবাইল ও কনজুমার ইলেকট্রনিক্স পণ্য) নতুন অনলাইন শপিং প্ল্যাটফর্ম ‘সেলেক্সট্রা শপ’র (https://www.salextra.com.bd/) যাত্রা শুরু হয়েছে। গত ৫ জানুয়ারি বিকালে এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন এ অনলাইন শপিং প্ল্যাটফর্মের উদ্বোধন করা হয়।

প্ল্যাটফর্মটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) চৌধুরী ফাহরিয়ার। এ সময় উপস্থিত ছিলেন সেলেক্সট্রার সিনিয়র ম্যানেজার সুভাশিস রয়, হেড অব প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস সাইফুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী অবন্তি সিঁথি এবং মেজবাহ বাপ্পী।

উদ্বোধনী অনুষ্ঠানে সেলেক্সট্রা শপের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও চৌধুরী ফাহরিয়ার বলেন, ‘বর্তমানে অনলাইন ক্রেতারা পণ্য কিনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছেন। আমরা ওইসব সমস্যা সমাধানে সবচেয়ে গুরুত্ব দেব, যেমন: অতিরিক্ত মূল্য রাখা, পণ্য সরবরাহে বিলম্ব হওয়া এবং নন রেসপনসিভ গ্রাহক সেবার মতো সমস্যা দ্রুত সমাধানে কাজ করবো। এগুলোই মূলত কাস্টমারদের অসন্তুষ্ট করে এবং অনলাইন থেকে পণ্য ক্রয় করতে নিরুৎসাহিত করে। আমাদের প্রধান লক্ষ্য থাকবে সঠিক উপায়ে একটা ই-কমার্স ইকোসিস্টেম গড়ে তোলা, যেখানে কাস্টমারদের ক্ষমতায়ন নিশ্চিত হবে এবং ব্র্যান্ডগুলো সহজেই কাস্টমারদের দৌরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারবে।’ সংবাদ বিজ্ঞপ্তি।

শনিবার, ০৯ জানুয়ারী ২০২১ , ২৫ পৌষ ১৪২৭, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪২

বাংলাদেশে অনলাইন শপিং প্ল্যাটফর্ম সেলেক্সট্রার যাত্রা শুরু

image

বাংলাদেশে গেজেট নির্ভর (মোবাইল ও কনজুমার ইলেকট্রনিক্স পণ্য) নতুন অনলাইন শপিং প্ল্যাটফর্ম ‘সেলেক্সট্রা শপ’র (https://www.salextra.com.bd/) যাত্রা শুরু হয়েছে। গত ৫ জানুয়ারি বিকালে এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন এ অনলাইন শপিং প্ল্যাটফর্মের উদ্বোধন করা হয়।

প্ল্যাটফর্মটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) চৌধুরী ফাহরিয়ার। এ সময় উপস্থিত ছিলেন সেলেক্সট্রার সিনিয়র ম্যানেজার সুভাশিস রয়, হেড অব প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস সাইফুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী অবন্তি সিঁথি এবং মেজবাহ বাপ্পী।

উদ্বোধনী অনুষ্ঠানে সেলেক্সট্রা শপের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও চৌধুরী ফাহরিয়ার বলেন, ‘বর্তমানে অনলাইন ক্রেতারা পণ্য কিনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছেন। আমরা ওইসব সমস্যা সমাধানে সবচেয়ে গুরুত্ব দেব, যেমন: অতিরিক্ত মূল্য রাখা, পণ্য সরবরাহে বিলম্ব হওয়া এবং নন রেসপনসিভ গ্রাহক সেবার মতো সমস্যা দ্রুত সমাধানে কাজ করবো। এগুলোই মূলত কাস্টমারদের অসন্তুষ্ট করে এবং অনলাইন থেকে পণ্য ক্রয় করতে নিরুৎসাহিত করে। আমাদের প্রধান লক্ষ্য থাকবে সঠিক উপায়ে একটা ই-কমার্স ইকোসিস্টেম গড়ে তোলা, যেখানে কাস্টমারদের ক্ষমতায়ন নিশ্চিত হবে এবং ব্র্যান্ডগুলো সহজেই কাস্টমারদের দৌরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারবে।’ সংবাদ বিজ্ঞপ্তি।