গ্রাহকদের সুবিধার্থে কল সেন্টারের সময়সীমা বৃদ্ধি করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং। ২ জুলাই থেকে স্যামসাংয়ের কল সেন্টারগুলো প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১:৩০টা পর্যন্ত মোট ১৭.৫ ঘণ্টা ফোনে গ্রাহকসেবা প্রদান করবে।
এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, “আমরা প্রতিনিয়ত গ্রাহকদের প্রয়োজন এবং তাদের প্রত্যাশানুযায়ী ক্রমান্বয়ে সেবার মান বৃদ্ধি করছি। আমরা বিশ্বাস করি এর ফলে গ্রাহকদের মাঝে আমাদের ব্র্যান্ডটিকে আরও বিশ্বাসযোগ্য করে তুলবে।” বাংলাদেশের গ্রাহকরা সহজেই স্যামসাংয়ের টোল ফ্রি হেল্প নম্বরে (০৮০০০৩০০৩০০) কল করে এই সুবিধা নিতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি।
বুধবার, ০৩ জুলাই ২০১৯ , ১৯ আষাঢ় ১৪২৫, ২৯ শাওয়াল ১৪৪০
গ্রাহকদের সুবিধার্থে কল সেন্টারের সময়সীমা বৃদ্ধি করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং। ২ জুলাই থেকে স্যামসাংয়ের কল সেন্টারগুলো প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১:৩০টা পর্যন্ত মোট ১৭.৫ ঘণ্টা ফোনে গ্রাহকসেবা প্রদান করবে।
এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, “আমরা প্রতিনিয়ত গ্রাহকদের প্রয়োজন এবং তাদের প্রত্যাশানুযায়ী ক্রমান্বয়ে সেবার মান বৃদ্ধি করছি। আমরা বিশ্বাস করি এর ফলে গ্রাহকদের মাঝে আমাদের ব্র্যান্ডটিকে আরও বিশ্বাসযোগ্য করে তুলবে।” বাংলাদেশের গ্রাহকরা সহজেই স্যামসাংয়ের টোল ফ্রি হেল্প নম্বরে (০৮০০০৩০০৩০০) কল করে এই সুবিধা নিতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি।