এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘স্বপ্ন’

‘এএমএফ ৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ অর্জন করেছে সুপারশপ ‘স্বপ্ন’। এশিয়া মার্কেটিং ফেডারেশন (এএমএফ) প্রদত্ত এ অ্যাওয়ার্ডটি এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্যা ইয়ার ২০২০’ নামে স্বীকৃত। ১৪টি দেশের সঙ্গে প্রতিযোগিতা করে এই অ্যাওয়ার্ড জিতেছে ‘স্বপ্ন।’

এএমএফ এ অঞ্চলের মার্কেটিংয়ের শীর্ষস্থানীয় পরিচালনা কমিটি। এর সদস্য দেশগুলোর মধ্যে রয়েছে জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, কম্বোডিয়া, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, মায়ানমার, ফিলিপাইন, শ্রীলঙ্কা, তাইওয়ান, ভিয়েতনাম ও বাংলাদেশ। জুরি সদস্যরা ২০২০ সালের নভেম্বরে সব মনোনয়ন নিখুঁতভাবে মূল্যায়ণ করেছেন এবং একটি কঠোর প্রক্রিয়ার মাধ্যমে বিজয়ীদের বাছাই করেন।

বুধবার, ০৬ জানুয়ারী ২০২১ , ২২ পৌষ ১৪২৭, ২১ জমাদিউল আউয়াল ১৪৪২

এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘স্বপ্ন’

অর্থনৈতিক বার্তা পরিবেশক |

‘এএমএফ ৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ অর্জন করেছে সুপারশপ ‘স্বপ্ন’। এশিয়া মার্কেটিং ফেডারেশন (এএমএফ) প্রদত্ত এ অ্যাওয়ার্ডটি এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্যা ইয়ার ২০২০’ নামে স্বীকৃত। ১৪টি দেশের সঙ্গে প্রতিযোগিতা করে এই অ্যাওয়ার্ড জিতেছে ‘স্বপ্ন।’

এএমএফ এ অঞ্চলের মার্কেটিংয়ের শীর্ষস্থানীয় পরিচালনা কমিটি। এর সদস্য দেশগুলোর মধ্যে রয়েছে জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, কম্বোডিয়া, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, মায়ানমার, ফিলিপাইন, শ্রীলঙ্কা, তাইওয়ান, ভিয়েতনাম ও বাংলাদেশ। জুরি সদস্যরা ২০২০ সালের নভেম্বরে সব মনোনয়ন নিখুঁতভাবে মূল্যায়ণ করেছেন এবং একটি কঠোর প্রক্রিয়ার মাধ্যমে বিজয়ীদের বাছাই করেন।