শুরু হয়েছে ‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’

গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ও শর্ট ভিডিও তৈরি ও শেয়ারের প্ল্যাটফর্ম লাইকি একসঙ্গে বাংলাদেশে নতুন ক্যাম্পেইন চালু করেছে। লাইকি প্ল্যাটফর্মে ‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’ শীর্ষক ক্যাম্পেইনটি চলবে ১৩ মে পর্যন্ত। ক্যাম্পেইনের অধীনে যেকেউ #ShareRamadanMoment লিখে নিজের, পরিবারের বা বন্ধু-বান্ধবের সুন্দর মুহূর্তগুলো সবার সঙ্গে শেয়ারের সুযোগ পাবেন।

ক্যাম্পেইনে অংশ নিতে হলে ব্যবহারকারীকে লাইকির ব্যানারে ক্লিক করতে হবে ও অফিশিয়াল অ্যানিমেশন টেমপ্লেট ব্যবহার করতে হবে। তারপর নিজেদের রমজানের মুহূর্ত ও মজার ভিডিও রেকর্ড করে #ShareRamadanMoment ব্যবহার করে লাইকি প্ল্যাটফর্মে শেয়ার দিতে হবে। সর্বোচ্চ সাড়া পাওয়া ভিডিওটি থেকে পর্যায়ক্রমে বিজয়ী ঘোষণা করা হবে। আর বিজয়ীদের জন্য থাকছে অপো এফ১৯ প্রো, অপো ব্যান্ড স্টাইল এর মতো আকর্ষণীয় নানা পুরস্কার। এ বিষয়ে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন অপো বাংলাদেশের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে।

ক্যাম্পেইনটি শুধু লাইকি ক্রিয়েটর ও ইউজার’দের জন্য। এই বিষয়ে যেকোন সিদ্ধান্ত দেওয়ার সর্বোচ্চ ক্ষমতা রয়েছে লাইকি কর্তৃপক্ষের।

উল্লেখ্য, শিগগিরই সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অপো বাজারে নিয়ে আসছে এফ১৯ প্রো এর ঈদ সংস্করণ। ঈদের চাঁদের সঙ্গে সমন্বয় রাখতে এবার ফোনটি আসছে ক্রিস্টাল সিলভার কালার ভ্যারিয়েন্টে। এই ফোনটিতে রয়েছে এআই প্রোর্টেট ভিডিও, ডুয়েল-ভিউ ভিডিও, ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জের সুবিধাসহ বিভিন্ন ফিচার। ভুক চার্জিংয়ের বিশেষ সুবিধা হচ্ছে মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ৩.২ ঘণ্টা কথা বলা যাবে। পুরো এইচডি রেজ্যুলেশন ও সুপার এমোলড প্যানেলের ফোনটির ডিসপ্লের আকার হচ্ছে ৬.৪৩ ইঞ্চি। ৭.৮ মিলিমিটার পুরুত্বের ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম। ফোনটির রয়েছে ৮জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। এর সঙ্গে রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি-৯৫ প্রসেসর। সংবাদ বিজ্ঞপ্তি।

সোমবার, ২৬ এপ্রিল ২০২১ , ১৩ বৈশাখ ১৪২৮ ১৩ রমজান ১৪৪২

শুরু হয়েছে ‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’

image

গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ও শর্ট ভিডিও তৈরি ও শেয়ারের প্ল্যাটফর্ম লাইকি একসঙ্গে বাংলাদেশে নতুন ক্যাম্পেইন চালু করেছে। লাইকি প্ল্যাটফর্মে ‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’ শীর্ষক ক্যাম্পেইনটি চলবে ১৩ মে পর্যন্ত। ক্যাম্পেইনের অধীনে যেকেউ #ShareRamadanMoment লিখে নিজের, পরিবারের বা বন্ধু-বান্ধবের সুন্দর মুহূর্তগুলো সবার সঙ্গে শেয়ারের সুযোগ পাবেন।

ক্যাম্পেইনে অংশ নিতে হলে ব্যবহারকারীকে লাইকির ব্যানারে ক্লিক করতে হবে ও অফিশিয়াল অ্যানিমেশন টেমপ্লেট ব্যবহার করতে হবে। তারপর নিজেদের রমজানের মুহূর্ত ও মজার ভিডিও রেকর্ড করে #ShareRamadanMoment ব্যবহার করে লাইকি প্ল্যাটফর্মে শেয়ার দিতে হবে। সর্বোচ্চ সাড়া পাওয়া ভিডিওটি থেকে পর্যায়ক্রমে বিজয়ী ঘোষণা করা হবে। আর বিজয়ীদের জন্য থাকছে অপো এফ১৯ প্রো, অপো ব্যান্ড স্টাইল এর মতো আকর্ষণীয় নানা পুরস্কার। এ বিষয়ে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন অপো বাংলাদেশের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে।

ক্যাম্পেইনটি শুধু লাইকি ক্রিয়েটর ও ইউজার’দের জন্য। এই বিষয়ে যেকোন সিদ্ধান্ত দেওয়ার সর্বোচ্চ ক্ষমতা রয়েছে লাইকি কর্তৃপক্ষের।

উল্লেখ্য, শিগগিরই সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অপো বাজারে নিয়ে আসছে এফ১৯ প্রো এর ঈদ সংস্করণ। ঈদের চাঁদের সঙ্গে সমন্বয় রাখতে এবার ফোনটি আসছে ক্রিস্টাল সিলভার কালার ভ্যারিয়েন্টে। এই ফোনটিতে রয়েছে এআই প্রোর্টেট ভিডিও, ডুয়েল-ভিউ ভিডিও, ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জের সুবিধাসহ বিভিন্ন ফিচার। ভুক চার্জিংয়ের বিশেষ সুবিধা হচ্ছে মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ৩.২ ঘণ্টা কথা বলা যাবে। পুরো এইচডি রেজ্যুলেশন ও সুপার এমোলড প্যানেলের ফোনটির ডিসপ্লের আকার হচ্ছে ৬.৪৩ ইঞ্চি। ৭.৮ মিলিমিটার পুরুত্বের ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম। ফোনটির রয়েছে ৮জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। এর সঙ্গে রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি-৯৫ প্রসেসর। সংবাদ বিজ্ঞপ্তি।