রমজান উপলক্ষে সংক্ষিপ্ত-ভিডিও তৈরি ও শেয়ারের প্ল্যাটফর্ম লাইকি আগ্রহী কনটেন্ট ক্রিয়েটর এবং তাদের ফলোয়ারদের জন্য বিশেষ অ্যাক্টিভিটি ক্যাম্পেইন শুরু করেছে। লাইকির রমজান অ্যাক্টিভিটি ক্যাম্পেইনটি নির্দিষ্ট কিছু লক্ষ্যের আলোকে সাজানো হয়েছে। এর মধ্যে রয়েছে লাইকের সংখ্যার লক্ষ্যপূরণ এবং বিশেষ হ্যাশট্যাগ, যার মাধ্যমে বিজয়ীরা জিতে নিতে পারবেন ৩ লাখ টাকা পুরষ্কার, অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণ এবং অপো ব্যান্ড স্টাইল।
চার সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনের প্রতি সপ্তাহে লাইকি থেকে ২-৩ টি বিশেষ হ্যাশট্যাগ দেয়া হবে। কনটেন্ট ক্রিয়েটরদের বুদ্ধি খাঁটিয়ে এই হ্যাশট্যাগগুলোর সঙ্গে মিল রেখে ভিডিও বানানোরআইডিয়া বের করতে হবে এবং লাইক কুড়ানোর লড়াইয়ে নামতে হবে। প্রতি ১০০ লাইকের জন্য ব্যবহারকারী পাবেন একটি ‘রমজান টিকেট’। এইভাবে যারা দুই বা ততোধিক টিকেট অর্জন করতে পারবেন, তাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। সবচেয়ে সময়োপযোগী এবং জনপ্রিয় ভিডিও নির্মাতাদের জন্য লাইকির পক্ষ থেকে থাকছে ৩ লাখ টাকা পর্যন্ত নগদ অর্থ পুরস্কার। এছাড়া, পুরো ক্যাম্পেইনে সর্বাধিক লাইক অর্জনকারী জিতে নিতে পারবেন অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণ এবং দ্বিতীয় থেকে ষষ্ঠ র?্যাংকধারীরা পাবেন অপো ব্যান্ড স্টাইল। প্রতিযোগিতার নিয়মাবলী এবং হ্যাশট্যাগ লাইকি অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে।
১৪ এপ্রিল থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে আগামী ১২ মে পর্যন্ত। সবার মাঝে অনুপ্রেরণা জোগাতে তরুণদের পছন্দের জনপ্রিয় তারকা টয়া ইতিমধ্যে এই প্রতিযোগিতায় যুক্ত হয়েছেন। আরেক জনপ্রিয় তারকা সিয়াম শীঘ্রই যুক্ত হতে যাচ্ছেন। সংবাদ বিজ্ঞপ্তি।
মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ , ১৪ বৈশাখ ১৪২৮ ১৪ রমজান ১৪৪২
রমজান উপলক্ষে সংক্ষিপ্ত-ভিডিও তৈরি ও শেয়ারের প্ল্যাটফর্ম লাইকি আগ্রহী কনটেন্ট ক্রিয়েটর এবং তাদের ফলোয়ারদের জন্য বিশেষ অ্যাক্টিভিটি ক্যাম্পেইন শুরু করেছে। লাইকির রমজান অ্যাক্টিভিটি ক্যাম্পেইনটি নির্দিষ্ট কিছু লক্ষ্যের আলোকে সাজানো হয়েছে। এর মধ্যে রয়েছে লাইকের সংখ্যার লক্ষ্যপূরণ এবং বিশেষ হ্যাশট্যাগ, যার মাধ্যমে বিজয়ীরা জিতে নিতে পারবেন ৩ লাখ টাকা পুরষ্কার, অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণ এবং অপো ব্যান্ড স্টাইল।
চার সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনের প্রতি সপ্তাহে লাইকি থেকে ২-৩ টি বিশেষ হ্যাশট্যাগ দেয়া হবে। কনটেন্ট ক্রিয়েটরদের বুদ্ধি খাঁটিয়ে এই হ্যাশট্যাগগুলোর সঙ্গে মিল রেখে ভিডিও বানানোরআইডিয়া বের করতে হবে এবং লাইক কুড়ানোর লড়াইয়ে নামতে হবে। প্রতি ১০০ লাইকের জন্য ব্যবহারকারী পাবেন একটি ‘রমজান টিকেট’। এইভাবে যারা দুই বা ততোধিক টিকেট অর্জন করতে পারবেন, তাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। সবচেয়ে সময়োপযোগী এবং জনপ্রিয় ভিডিও নির্মাতাদের জন্য লাইকির পক্ষ থেকে থাকছে ৩ লাখ টাকা পর্যন্ত নগদ অর্থ পুরস্কার। এছাড়া, পুরো ক্যাম্পেইনে সর্বাধিক লাইক অর্জনকারী জিতে নিতে পারবেন অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণ এবং দ্বিতীয় থেকে ষষ্ঠ র?্যাংকধারীরা পাবেন অপো ব্যান্ড স্টাইল। প্রতিযোগিতার নিয়মাবলী এবং হ্যাশট্যাগ লাইকি অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে।
১৪ এপ্রিল থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে আগামী ১২ মে পর্যন্ত। সবার মাঝে অনুপ্রেরণা জোগাতে তরুণদের পছন্দের জনপ্রিয় তারকা টয়া ইতিমধ্যে এই প্রতিযোগিতায় যুক্ত হয়েছেন। আরেক জনপ্রিয় তারকা সিয়াম শীঘ্রই যুক্ত হতে যাচ্ছেন। সংবাদ বিজ্ঞপ্তি।