আফজাল হোসেনের নতুন বিজ্ঞাপন

‘স্কুলের ঘণ্টাা বাজেরে’ শিরোনামের একটি বিজ্ঞাপন পরিচালনা করলেন জনপ্রিয় অভিনেতা, নির্মাতা এবং মাত্রার ম্যানেজিং পার্টনার আফজাল হোসেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছে তারই স্বনামধন্য বিজ্ঞাপনী সংস্থা ‘মাত্রা’।

অনেকদিন বন্ধ থাকার পর স্কুলগুলো খুলেছে আবার। কিন্তু করোনা তো পুরোপুরি নির্মূল হয়নি। তাই স্কুলে গিয়ে ছাত্র-ছাত্রীরা যেন করোনায় আক্রান্ত না হয় সেজন্য ‘নিরাপদ ইশকুলে ফিরি’ ক্যাম্পেইনের মাধ্যমে সচেতনতা বাড়াতে কাজ করছে সেভ দ্য চিলড্রেন। এরই অংশ হিসেবে ‘স্কুলের ঘন্টা বাজেরে’ শিরোনামে একটি টেলিভিশন বিজ্ঞাপন নির্মাণ করেছে সেভ দ্য চিলড্রেন। বিজ্ঞাপনটিতে করোনার বিরুদ্ধে সচেতনতা বাড়ানোর বিভিন্ন বার্তা গানের তালে তালে পরিবেশন করেছে ব্যান্ডদল ‘জলের গান’। জলের গানের সাথে অভিনয় করে স্কুলের ছোট ছোট ছেলে মেয়েরা মেতে উঠেছিল এক অন্যরকম আনন্দে।

গানটিতে অভিনয়ও করেছে শিশুরাই।

দীর্ঘ ৩৭ বছর ধরে বাংলাদেশের বিজ্ঞাপন শিল্পে সাফল্যের সাথে মাত্রার পদচারণা অব্যাহত রয়েছে। শুধু পণ্যের প্রচারের বিজ্ঞাপনই নয়, সামাজিক সচেতনতামূলক প্রচারণায় বরাবরই মাত্রা যোগ করেছে এক ভিন্ন মাত্রা। সেই ধারা অব্যাহত রেখেই মাত্রা কাজ করছে সেভ দ্য চিলড্রেনের নিরাপদ ইশকুলে ফিরি ক্যাম্পেইনের সাথে।

সোমবার, ০১ নভেম্বর ২০২১ , ১৬ কার্তিক ১৪২৮ ২৪ রবিউল আউয়াল ১৪৪৩

আফজাল হোসেনের নতুন বিজ্ঞাপন

বিনোদন প্রতিবেদক

image

‘স্কুলের ঘণ্টাা বাজেরে’ শিরোনামের একটি বিজ্ঞাপন পরিচালনা করলেন জনপ্রিয় অভিনেতা, নির্মাতা এবং মাত্রার ম্যানেজিং পার্টনার আফজাল হোসেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছে তারই স্বনামধন্য বিজ্ঞাপনী সংস্থা ‘মাত্রা’।

অনেকদিন বন্ধ থাকার পর স্কুলগুলো খুলেছে আবার। কিন্তু করোনা তো পুরোপুরি নির্মূল হয়নি। তাই স্কুলে গিয়ে ছাত্র-ছাত্রীরা যেন করোনায় আক্রান্ত না হয় সেজন্য ‘নিরাপদ ইশকুলে ফিরি’ ক্যাম্পেইনের মাধ্যমে সচেতনতা বাড়াতে কাজ করছে সেভ দ্য চিলড্রেন। এরই অংশ হিসেবে ‘স্কুলের ঘন্টা বাজেরে’ শিরোনামে একটি টেলিভিশন বিজ্ঞাপন নির্মাণ করেছে সেভ দ্য চিলড্রেন। বিজ্ঞাপনটিতে করোনার বিরুদ্ধে সচেতনতা বাড়ানোর বিভিন্ন বার্তা গানের তালে তালে পরিবেশন করেছে ব্যান্ডদল ‘জলের গান’। জলের গানের সাথে অভিনয় করে স্কুলের ছোট ছোট ছেলে মেয়েরা মেতে উঠেছিল এক অন্যরকম আনন্দে।

গানটিতে অভিনয়ও করেছে শিশুরাই।

দীর্ঘ ৩৭ বছর ধরে বাংলাদেশের বিজ্ঞাপন শিল্পে সাফল্যের সাথে মাত্রার পদচারণা অব্যাহত রয়েছে। শুধু পণ্যের প্রচারের বিজ্ঞাপনই নয়, সামাজিক সচেতনতামূলক প্রচারণায় বরাবরই মাত্রা যোগ করেছে এক ভিন্ন মাত্রা। সেই ধারা অব্যাহত রেখেই মাত্রা কাজ করছে সেভ দ্য চিলড্রেনের নিরাপদ ইশকুলে ফিরি ক্যাম্পেইনের সাথে।