‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১’ গ্রামীণফোনের সর্বোচ্চ সংখ্যক পুরস্কার জয়

সম্প্রতি, লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১-এ গ্রামীণফোনের কমিউনিকেশন পার্টনার প্রতিষ্ঠানগুলো গ্রামীণফোনের জন্য ১২৫টি পুরস্কারের মধ্যে ১৯টি পুরস্কার জিতে নিয়েছে। বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে প্রতি বছর বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় করপোরেট ও মার্কেটিং প্রফেশনালদের নিয়ে গঠিত প্যানেল অ্যাওয়ার্ডের জন্য বিজয়ীদের নির্বাচন করে। এই বছর অ্যাওয়ার্ডের জন্য এক হাজারেরও বেশি মনোয়ন জমা পড়ে। এ মনোনয়নগুলোর মধ্যে ১৮ ক্যাটাগরিতে ১২৫ উদ্যোগকে চূড়ান্ত বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়। একমাত্র প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সর্বোচ্চ সংখ্যক ১৯টি পুরস্কার জিতে নেয়, যার মধ্যে ৩টি গোল্ড, ৫টি সিলভার ও ১১টি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড রয়েছে। গত আসরে গ্রামীণফোন ১৬টি পুরস্কার পায়। গ্রামীণফোনের তিন কমিউনিকেশন পার্টনার ম্যাগনিটো ডিজিটাল, এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড এবং গ্রে অ্যাডভার্টাইজিং লিমিটেড, গত এক বছর গ্রামীণফোনের ডিজিটাল ক্যাম্পেইনের অংশ হিসেবে যে কাজগুলো করেছে তা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রদর্শন করে এবং এ কাজগুলোর মাধ্যমেই গ্রামীণফোন এই সম্মাননা অর্জন করে।

এ বিষয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘বৈশি^ক মহামারি নানা ক্ষেত্রে নানা ভাবে আমাদের জন্য প্রতিবন্ধকতা তৈরি করেছে, আর এ বিষয়টি আমাদের কানেক্টিভিটি ও প্রযুক্তির সুবিধা ব্যবহার করে উদ্ভাবনের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকদের সর্বোত্তম অভিজ্ঞতাদানে উৎসাহিত করেছে। আমরা ডিজিটাল ও ফিজিক্যাল যুগের এর একটি সমন্বয়ের মধ্যে রয়েছি। এ সময়ে আমাদের উদ্ভাবন ও সম্ভাবনার পরবর্তী যুগ উন্মোচন করতে হবে, আর এর সাথে ডিজিটাল স্ট্র্যাটেজিও সামঞ্জস্যপূর্ণ হতে হবে। আমি অত্যন্ত আনন্দিত যে, গ্রামীণফোন সম্মানজনক ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১ এ আবারও একমাত্র ব্র্যান্ড হিসেবে সর্বোচ্চসংখ্যক অ্যাওয়ার্ড অর্জন করেছে। এ অ্যাওয়ার্ড অর্জনে আমাদের প্রতিষ্ঠান ও এজেন্সির সবাইকে আমার অভিনন্দন।” সংবাদ বিজ্ঞপ্তি।

শনিবার, ০১ জানুয়ারী ২০২২ , ১৭ পৌষ ১৪২৮ ২৭ জমাদিউল আউয়াল

‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১’ গ্রামীণফোনের সর্বোচ্চ সংখ্যক পুরস্কার জয়

image

সম্প্রতি, লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১-এ গ্রামীণফোনের কমিউনিকেশন পার্টনার প্রতিষ্ঠানগুলো গ্রামীণফোনের জন্য ১২৫টি পুরস্কারের মধ্যে ১৯টি পুরস্কার জিতে নিয়েছে। বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে প্রতি বছর বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় করপোরেট ও মার্কেটিং প্রফেশনালদের নিয়ে গঠিত প্যানেল অ্যাওয়ার্ডের জন্য বিজয়ীদের নির্বাচন করে। এই বছর অ্যাওয়ার্ডের জন্য এক হাজারেরও বেশি মনোয়ন জমা পড়ে। এ মনোনয়নগুলোর মধ্যে ১৮ ক্যাটাগরিতে ১২৫ উদ্যোগকে চূড়ান্ত বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়। একমাত্র প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সর্বোচ্চ সংখ্যক ১৯টি পুরস্কার জিতে নেয়, যার মধ্যে ৩টি গোল্ড, ৫টি সিলভার ও ১১টি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড রয়েছে। গত আসরে গ্রামীণফোন ১৬টি পুরস্কার পায়। গ্রামীণফোনের তিন কমিউনিকেশন পার্টনার ম্যাগনিটো ডিজিটাল, এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড এবং গ্রে অ্যাডভার্টাইজিং লিমিটেড, গত এক বছর গ্রামীণফোনের ডিজিটাল ক্যাম্পেইনের অংশ হিসেবে যে কাজগুলো করেছে তা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রদর্শন করে এবং এ কাজগুলোর মাধ্যমেই গ্রামীণফোন এই সম্মাননা অর্জন করে।

এ বিষয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘বৈশি^ক মহামারি নানা ক্ষেত্রে নানা ভাবে আমাদের জন্য প্রতিবন্ধকতা তৈরি করেছে, আর এ বিষয়টি আমাদের কানেক্টিভিটি ও প্রযুক্তির সুবিধা ব্যবহার করে উদ্ভাবনের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকদের সর্বোত্তম অভিজ্ঞতাদানে উৎসাহিত করেছে। আমরা ডিজিটাল ও ফিজিক্যাল যুগের এর একটি সমন্বয়ের মধ্যে রয়েছি। এ সময়ে আমাদের উদ্ভাবন ও সম্ভাবনার পরবর্তী যুগ উন্মোচন করতে হবে, আর এর সাথে ডিজিটাল স্ট্র্যাটেজিও সামঞ্জস্যপূর্ণ হতে হবে। আমি অত্যন্ত আনন্দিত যে, গ্রামীণফোন সম্মানজনক ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২১ এ আবারও একমাত্র ব্র্যান্ড হিসেবে সর্বোচ্চসংখ্যক অ্যাওয়ার্ড অর্জন করেছে। এ অ্যাওয়ার্ড অর্জনে আমাদের প্রতিষ্ঠান ও এজেন্সির সবাইকে আমার অভিনন্দন।” সংবাদ বিজ্ঞপ্তি।