ইমোর “ম্যাসেঞ্জার ফর বিজনেস” ফিচার চালু

ইমো দেশের বাজারে ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ নামে একটি নতুন ফিচার চালু করলো। এ ফিচারটি ব্যবহার করে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের নির্দিষ্ট ক্রেতাদের সঙ্গে আরো কার্যকর উপায়ে যোগাযোগ করতে পারবে। এ ফিচারটির সুবিধা উপভোগ করতে হলে, ইমোর অফিশিয়াল সনদের মাধ্যমে স্বীকৃতি লাভকারী ব্র্যান্ডের অফিশিয়াল অ্যাকাউন্ট ক্রেতাদের যোগাযোগের প্রক্রিয়াকে আরও বিশ^াসযোগ্য করে তুলবে। অ্যাকাউন্টটি ইমো কর্তৃক যাচাই করার পর, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের সম্ভাব্য ক্রেতাদের কাছে ‘প্রমোশন ম্যাসেজ’ পাঠাতে পারবে। ইমোর শক্তিশালী ইউজার কাভারেজের মাধ্যমে ব্র্যান্ডগুলো তাদের টার্গেট গ্রুপের কাছে দ্রুততম সময়ের মধ্যে পণ্যসংক্রান্ত তথ্য প্রেরণ করতে পারবে। ইমো কনভারসেশনের মাধ্যমে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো ব্র্যান্ড মার্কেটিং, প্রোডাক্ট সেলস, অ্যক্টিভিটিস প্রোমোশন, মূল্য ছাড় সংক্রান্ত তথ্য ও সুবিধাজনক অনলাইন পরিষেবাসংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে আরও বেশিসংখ্যক ক্রেতাদের কাছে পৌঁছাতে পারবে।

এ নিয়ে ইমো অ্যাডসর প্রধান কেলভিন বলেন, “পৃথিবী বদলে যাচ্ছে; সেই সঙ্গে বাড়ছে প্রতিযোগিতাও। ব্যবসায়িক প্রবৃদ্ধি ও ক্রেতাদের আস্থা অর্জনের জন্য ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে তাদের ক্রেতাদের সঙ্গে সঠিকভাবে যোগাযোগ করতে হবে। তাই, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর কথা বিবেচনা করে ইমো ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ ফিচার নিয়ে এসেছে, যা ব্র্যান্ডগুলোকে এর গ্রাহকদের কাছে আরও সুবিধাজনকভাবে ব্র্যান্ড ও অনলাইন সেবাসংক্রান্ত তথ্য পৌঁছে দিতে সাহায্য করবে।’

ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর জন্য ফিচারটির ব্যবহার আরও সুবিধাজনক করতে এডিএ এশিয়ার সঙ্গে পার্টনারশিপ করেছে ইমো, যারা বাংলাদেশে ইমো এর প্রথম অফিশিয়াল বিজনেস প্রোভাইডার হিসেবে কাজ করবে। এডিএ এশিয়া ইমোর পক্ষ থেকে ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’-এর অফিশিয়াল সহযোগী হবে এবং প্রয়োজন অনুযায়ী ব্যবসায়িক সহায়তা দেবে। সংবাদ বিজ্ঞপ্তি।

বুধবার, ২০ এপ্রিল ২০২২ , ০৭ বৈশাখ ১৪২৮ ১৮ রমাদ্বান ১৪৪৩

ইমোর “ম্যাসেঞ্জার ফর বিজনেস” ফিচার চালু

image

ইমো দেশের বাজারে ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ নামে একটি নতুন ফিচার চালু করলো। এ ফিচারটি ব্যবহার করে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের নির্দিষ্ট ক্রেতাদের সঙ্গে আরো কার্যকর উপায়ে যোগাযোগ করতে পারবে। এ ফিচারটির সুবিধা উপভোগ করতে হলে, ইমোর অফিশিয়াল সনদের মাধ্যমে স্বীকৃতি লাভকারী ব্র্যান্ডের অফিশিয়াল অ্যাকাউন্ট ক্রেতাদের যোগাযোগের প্রক্রিয়াকে আরও বিশ^াসযোগ্য করে তুলবে। অ্যাকাউন্টটি ইমো কর্তৃক যাচাই করার পর, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের সম্ভাব্য ক্রেতাদের কাছে ‘প্রমোশন ম্যাসেজ’ পাঠাতে পারবে। ইমোর শক্তিশালী ইউজার কাভারেজের মাধ্যমে ব্র্যান্ডগুলো তাদের টার্গেট গ্রুপের কাছে দ্রুততম সময়ের মধ্যে পণ্যসংক্রান্ত তথ্য প্রেরণ করতে পারবে। ইমো কনভারসেশনের মাধ্যমে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো ব্র্যান্ড মার্কেটিং, প্রোডাক্ট সেলস, অ্যক্টিভিটিস প্রোমোশন, মূল্য ছাড় সংক্রান্ত তথ্য ও সুবিধাজনক অনলাইন পরিষেবাসংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে আরও বেশিসংখ্যক ক্রেতাদের কাছে পৌঁছাতে পারবে।

এ নিয়ে ইমো অ্যাডসর প্রধান কেলভিন বলেন, “পৃথিবী বদলে যাচ্ছে; সেই সঙ্গে বাড়ছে প্রতিযোগিতাও। ব্যবসায়িক প্রবৃদ্ধি ও ক্রেতাদের আস্থা অর্জনের জন্য ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে তাদের ক্রেতাদের সঙ্গে সঠিকভাবে যোগাযোগ করতে হবে। তাই, ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর কথা বিবেচনা করে ইমো ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’ ফিচার নিয়ে এসেছে, যা ব্র্যান্ডগুলোকে এর গ্রাহকদের কাছে আরও সুবিধাজনকভাবে ব্র্যান্ড ও অনলাইন সেবাসংক্রান্ত তথ্য পৌঁছে দিতে সাহায্য করবে।’

ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর জন্য ফিচারটির ব্যবহার আরও সুবিধাজনক করতে এডিএ এশিয়ার সঙ্গে পার্টনারশিপ করেছে ইমো, যারা বাংলাদেশে ইমো এর প্রথম অফিশিয়াল বিজনেস প্রোভাইডার হিসেবে কাজ করবে। এডিএ এশিয়া ইমোর পক্ষ থেকে ‘ম্যাসেঞ্জার ফর বিজনেস’-এর অফিশিয়াল সহযোগী হবে এবং প্রয়োজন অনুযায়ী ব্যবসায়িক সহায়তা দেবে। সংবাদ বিজ্ঞপ্তি।