‘মিস্টিক্যাল মালদ্বীপ ২০২২’ এর বিজয়ীদের নাম ঘোষণা করল মাস্টারকার্ড

Pic: Mastercard Mystical Maldives Campaign.Jpeg

মাস্টারকার্ড সম্প্রতি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের মাধ্যমে ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ থিমের ‘স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইন এর সমাপ্তি টেনেছে। এই ক্যাম্পেইনের লক্ষ্য ছিল রমজান মাস জুড়ে মাস্টারকার্ডের ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে কেনাকাটায় অফার দিয়ে কার্ড হোল্ডারদের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ করে দেওয়া এবং দেশে ও দেশের বাইরে রিটেইল লেনদেন বৃদ্ধিতে ভূমিকা রাখা।

ক্যাম্পেইনে ‘টপ প্রাইজ’ হিসেবে সঙ্গীসহ মালদ্বীপে বিলাসবহুল ভ্রমণের পুরস্কার জিতেছেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের মাস্টারকার্ড হোল্ডার মোহাম¥দ নজরুল ইসলাম। এছাড়া অন্য শীর্ষ ৫০ জন অংশগ্রহণকারী পাবেন ইলেকট্রনিক্স, গ্যাজেট, ডাইনিং অ্যান্ড লাইফ স্টাইল ভাউচারসহ আকর্ষণীয় সব পুরস্কার।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ থিমের স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২২ এর সব বিজয়ীকে আমি অভিনন্দন জানাই। এই ক্যাম্পেইন থেকে পাওয়া অভাবনীয় সাড়া কার্ড হোল্ডারদের জন্য এ ধরনের উদ্যোগ বজায় রাখার ক্ষেত্রে আমাদের আরো অনুপ্রেরণা দিয়েছে।

এই ক্যাম্পেইনে মাস্টারকার্ডের যেসব পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সম্পৃক্ত ছিল, সেগুলো হলো: এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, ইসলামী ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক , প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দ্য সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিন্যান্স। সংবাদ বিজ্ঞপ্তি।

মঙ্গলবার, ২৮ জুন ২০২২ , ১৪ আষাড় ১৪২৮ ২৬ জিলকদ ১৪৪৩

‘মিস্টিক্যাল মালদ্বীপ ২০২২’ এর বিজয়ীদের নাম ঘোষণা করল মাস্টারকার্ড

image

Pic: Mastercard Mystical Maldives Campaign.Jpeg

মাস্টারকার্ড সম্প্রতি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের মাধ্যমে ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ থিমের ‘স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইন এর সমাপ্তি টেনেছে। এই ক্যাম্পেইনের লক্ষ্য ছিল রমজান মাস জুড়ে মাস্টারকার্ডের ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে কেনাকাটায় অফার দিয়ে কার্ড হোল্ডারদের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ করে দেওয়া এবং দেশে ও দেশের বাইরে রিটেইল লেনদেন বৃদ্ধিতে ভূমিকা রাখা।

ক্যাম্পেইনে ‘টপ প্রাইজ’ হিসেবে সঙ্গীসহ মালদ্বীপে বিলাসবহুল ভ্রমণের পুরস্কার জিতেছেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের মাস্টারকার্ড হোল্ডার মোহাম¥দ নজরুল ইসলাম। এছাড়া অন্য শীর্ষ ৫০ জন অংশগ্রহণকারী পাবেন ইলেকট্রনিক্স, গ্যাজেট, ডাইনিং অ্যান্ড লাইফ স্টাইল ভাউচারসহ আকর্ষণীয় সব পুরস্কার।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ থিমের স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২২ এর সব বিজয়ীকে আমি অভিনন্দন জানাই। এই ক্যাম্পেইন থেকে পাওয়া অভাবনীয় সাড়া কার্ড হোল্ডারদের জন্য এ ধরনের উদ্যোগ বজায় রাখার ক্ষেত্রে আমাদের আরো অনুপ্রেরণা দিয়েছে।

এই ক্যাম্পেইনে মাস্টারকার্ডের যেসব পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সম্পৃক্ত ছিল, সেগুলো হলো: এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, ইসলামী ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক , প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দ্য সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিন্যান্স। সংবাদ বিজ্ঞপ্তি।