প্যান্ডাপ্রো গ্রাহকদের জন্য ফুডপ্যান্ডায় ডাইন-ইন সুবিধা চালু

বাংলাদেশের গ্রাহকদের জন্য ডাইন-ইন সুবিধা চালু করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। ডাইন-ইন সুবিধাটি প্রতিষ্ঠানটির নতুন সাবস্ক্রিপশন সেবা প্যান্ডাপ্রো’র একটি বিশেষ ফিচার। এ ফিচারের মাধ্যমে সুশি সামুরাই, ক্রিমসন কাপ, বারবিকিউ টু নাইট, ১৩৮ ইস্ট, শর্মা হাউসসহ ৫০০ এর বেশি জনপ্রিয় রেস্তোরাঁয় প্যান্ডাপ্রো গ্রাহকরা ডাইন-ইন এ ২৫ শতাংশ ছাড় পাবেন।

প্যান্ডাপ্রো গ্রাহকদের জন্য সর্বোচ্চ মানের ডাইনিং অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি আরও নানা ধরণের সুবিধা চালুর লক্ষ্যে কাজ করছে ফুডপ্যান্ডা। এর আগে পিক-আপ ফিচারটি চালুর পর গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পায় প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় অনলাইন ও অফলাইনে ফুডপ্যান্ডার সেবা প্রাপ্তির জন্য ডাইন-ইন ফিচারটি যুক্ত করা হয়। সাধারণত বাংলাদেশের মানুষ নতুন রেস্তোরাঁয় ঘুরে বেড়াতে এবং খেতে পছন্দ করেন। তাই, ফুডপ্যান্ডা এই নতুন ডাইন-ইন ফিচারটি চালু করেছে যাতে গ্রাহকরা বন্ধু বা পরিবারের সঙ্গে তাদের প্রিয় রেস্তোরাঁয় খাওয়ার অভিজ্ঞতাকে আরও স্মরণীয় করে তোলার পাশাপাশি দারুণ সব সুবিধা উপভোগ করতে পারেন। ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে বাংলাদেশে প্রথম গ্রাহকদের জন্য ডাইন-ইন সুবিধা চালু করেছে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা এ প্রসঙ্গে বলেন, “আমি নিশ্চিত যে কোভিড-১৯ এর সময় মানুষ রেস্তোরাঁয় গিয়ে খাওয়ার আনন্দকে মিস করেছে। একইসঙ্গে রেস্তোরাঁগুলোও গ্রাহককে তাদের পছন্দের খাবার পরিবেশনের আবহকে মিস করেছে। তাই আমি আশা করি আমাদের ডাইন-ইন ফিচার গ্রাহকদেরকে আগের মতো রেস্তোরাঁয় গিয়ে খেতে উৎসাহিত করবে। ”

ডাইন-ইন ফিচারটি উপভোগ করতে গ্রাহকদের প্রথমে ফুডপ্যান্ডা অ্যাপটি চালু করতে হবে। প্যান্ডাপ্রো সাবস্ক্রিপশন নিশ্চিত করার পর ডাইন-ইন অপশনে ক্লিক করতে হবে। কাঙ্খিত রেস্তোরাঁ খুঁজে পাওয়ার পর সেটি সিলেক্ট করতে হবে। এরপর রেস্তোরাঁতে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে কথা বলে কনফার্ম করে অফারটি সোয়াইপ করতে হবে। এভাবে ডাই-ইন অর্ডার নিশ্চিত হওয়ার পর গ্রাহক তার পছন্দের খাবারটি রেস্তোরাঁয় বসে উপভোগ করতে পারবেন। ডাইন-ইনের ক্ষেত্রে গ্রাহককে সরাসরি রেস্তোরাঁতে বিল পরিশোধ করতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০২২ , ৪ ভাদ্র ১৪২৯ ১১ সফর ১৪৪৪

প্যান্ডাপ্রো গ্রাহকদের জন্য ফুডপ্যান্ডায় ডাইন-ইন সুবিধা চালু

image

বাংলাদেশের গ্রাহকদের জন্য ডাইন-ইন সুবিধা চালু করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। ডাইন-ইন সুবিধাটি প্রতিষ্ঠানটির নতুন সাবস্ক্রিপশন সেবা প্যান্ডাপ্রো’র একটি বিশেষ ফিচার। এ ফিচারের মাধ্যমে সুশি সামুরাই, ক্রিমসন কাপ, বারবিকিউ টু নাইট, ১৩৮ ইস্ট, শর্মা হাউসসহ ৫০০ এর বেশি জনপ্রিয় রেস্তোরাঁয় প্যান্ডাপ্রো গ্রাহকরা ডাইন-ইন এ ২৫ শতাংশ ছাড় পাবেন।

প্যান্ডাপ্রো গ্রাহকদের জন্য সর্বোচ্চ মানের ডাইনিং অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি আরও নানা ধরণের সুবিধা চালুর লক্ষ্যে কাজ করছে ফুডপ্যান্ডা। এর আগে পিক-আপ ফিচারটি চালুর পর গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পায় প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় অনলাইন ও অফলাইনে ফুডপ্যান্ডার সেবা প্রাপ্তির জন্য ডাইন-ইন ফিচারটি যুক্ত করা হয়। সাধারণত বাংলাদেশের মানুষ নতুন রেস্তোরাঁয় ঘুরে বেড়াতে এবং খেতে পছন্দ করেন। তাই, ফুডপ্যান্ডা এই নতুন ডাইন-ইন ফিচারটি চালু করেছে যাতে গ্রাহকরা বন্ধু বা পরিবারের সঙ্গে তাদের প্রিয় রেস্তোরাঁয় খাওয়ার অভিজ্ঞতাকে আরও স্মরণীয় করে তোলার পাশাপাশি দারুণ সব সুবিধা উপভোগ করতে পারেন। ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে বাংলাদেশে প্রথম গ্রাহকদের জন্য ডাইন-ইন সুবিধা চালু করেছে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা এ প্রসঙ্গে বলেন, “আমি নিশ্চিত যে কোভিড-১৯ এর সময় মানুষ রেস্তোরাঁয় গিয়ে খাওয়ার আনন্দকে মিস করেছে। একইসঙ্গে রেস্তোরাঁগুলোও গ্রাহককে তাদের পছন্দের খাবার পরিবেশনের আবহকে মিস করেছে। তাই আমি আশা করি আমাদের ডাইন-ইন ফিচার গ্রাহকদেরকে আগের মতো রেস্তোরাঁয় গিয়ে খেতে উৎসাহিত করবে। ”

ডাইন-ইন ফিচারটি উপভোগ করতে গ্রাহকদের প্রথমে ফুডপ্যান্ডা অ্যাপটি চালু করতে হবে। প্যান্ডাপ্রো সাবস্ক্রিপশন নিশ্চিত করার পর ডাইন-ইন অপশনে ক্লিক করতে হবে। কাঙ্খিত রেস্তোরাঁ খুঁজে পাওয়ার পর সেটি সিলেক্ট করতে হবে। এরপর রেস্তোরাঁতে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে কথা বলে কনফার্ম করে অফারটি সোয়াইপ করতে হবে। এভাবে ডাই-ইন অর্ডার নিশ্চিত হওয়ার পর গ্রাহক তার পছন্দের খাবারটি রেস্তোরাঁয় বসে উপভোগ করতে পারবেন। ডাইন-ইনের ক্ষেত্রে গ্রাহককে সরাসরি রেস্তোরাঁতে বিল পরিশোধ করতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি।