বর্জ্য ব্যবস্থাপনায় সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএলের গৃহস্থালি পণ্যের ব্র্যান্ড আরএফএল হাউজওয়্যার ‘বিনস অব চেঞ্জ’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। সচেতনতা বৃদ্ধির মাধ্যমে পচনশীল ও অপচনশীল ময়লা আলাদা করা এবং শেষ পর্যন্ত তা দুই ভাগে রিসাইকেল করার মধ্যমে একটা পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তোলাই এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য। গত বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।
শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ , ২৬ ভাদ্র ১৪২৯ ১৩ সফর ১৪৪৪
বর্জ্য ব্যবস্থাপনায় সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএলের গৃহস্থালি পণ্যের ব্র্যান্ড আরএফএল হাউজওয়্যার ‘বিনস অব চেঞ্জ’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। সচেতনতা বৃদ্ধির মাধ্যমে পচনশীল ও অপচনশীল ময়লা আলাদা করা এবং শেষ পর্যন্ত তা দুই ভাগে রিসাইকেল করার মধ্যমে একটা পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তোলাই এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য। গত বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।