কমওয়ার্ড ২০২৩-এ ৭টি পুরস্কার জিতেছে বিকাশের বিভিন্ন ক্যাম্পেইন

সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বিজ্ঞাপন এবং ক্রিয়েটিভ কমিউনিকেশনস খাতের সম্মাননা ‘কমওয়ার্ড ২০২৩’-এ তিনটি গোল্ডসহ মোট ৭টি পুরস্কার জিতেছে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ এর বিভিন্ন ক্যাম্পেইন। অনুষ্ঠানে ‘পিআর’ ক্যাটাগরিতে ‘আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)-বিকাশ পার্টনারশিপ’ এর উপর পিআর ক্যাম্পেইনের জন্য গোল্ড জেতে বিকাশ, আউটডোর ক্যাটাগরিতে বিকাশ গোল্ড জেতে ‘শপ সাইন-প্রডাক্ট স্পেসিফিক’ কর্মসূচির জন্য, আর বেস্ট ইউজ অব ইনফ্লুয়েন্সার ক্যাটাগরিতে ‘ওয়ার্ল্ড কাপ গেমারু’ ক্যাম্পেইনের জন্য পায় সিলভার। এদিকে, বিকাশের ‘ঈদের চাঁদ আকাশে, সালামি দিন বিকাশে’ ক্যাম্পেইনটি জিতেছে ৪টি পুরস্কার- ‘ইন্টিগ্রেটেড ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ, বিকাশের পক্ষে এক্স-ইন্টিগ্রেটেড মার্কেটিং এজেন্সি ‘মিউজিক/জিঙ্গেল’ ক্যাটাগরিতে জেতে গোল্ড এবং ‘কপিরাইটিং’ ক্যাটাগরিতে সিলভার এবং ‘বেস্ট ক্যাম্পেইন বাই নিউ এজেন্সি’ ক্যাটাগরিতে বিকাশের পক্ষে বিজ্ঞাপনী সংস্থা ‘ব্রেড এন্ড বাটার’ জেতে সিলভার। সংবাদ বিজ্ঞপ্তি।

রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ , ৩ আশ্বিন ১৪৩০, ০১ রবিউল আউয়াল ১৪৪৫

কমওয়ার্ড ২০২৩-এ ৭টি পুরস্কার জিতেছে বিকাশের বিভিন্ন ক্যাম্পেইন

image

সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বিজ্ঞাপন এবং ক্রিয়েটিভ কমিউনিকেশনস খাতের সম্মাননা ‘কমওয়ার্ড ২০২৩’-এ তিনটি গোল্ডসহ মোট ৭টি পুরস্কার জিতেছে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ এর বিভিন্ন ক্যাম্পেইন। অনুষ্ঠানে ‘পিআর’ ক্যাটাগরিতে ‘আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)-বিকাশ পার্টনারশিপ’ এর উপর পিআর ক্যাম্পেইনের জন্য গোল্ড জেতে বিকাশ, আউটডোর ক্যাটাগরিতে বিকাশ গোল্ড জেতে ‘শপ সাইন-প্রডাক্ট স্পেসিফিক’ কর্মসূচির জন্য, আর বেস্ট ইউজ অব ইনফ্লুয়েন্সার ক্যাটাগরিতে ‘ওয়ার্ল্ড কাপ গেমারু’ ক্যাম্পেইনের জন্য পায় সিলভার। এদিকে, বিকাশের ‘ঈদের চাঁদ আকাশে, সালামি দিন বিকাশে’ ক্যাম্পেইনটি জিতেছে ৪টি পুরস্কার- ‘ইন্টিগ্রেটেড ক্যাম্পেইন’ ক্যাটাগরিতে ব্রোঞ্জ, বিকাশের পক্ষে এক্স-ইন্টিগ্রেটেড মার্কেটিং এজেন্সি ‘মিউজিক/জিঙ্গেল’ ক্যাটাগরিতে জেতে গোল্ড এবং ‘কপিরাইটিং’ ক্যাটাগরিতে সিলভার এবং ‘বেস্ট ক্যাম্পেইন বাই নিউ এজেন্সি’ ক্যাটাগরিতে বিকাশের পক্ষে বিজ্ঞাপনী সংস্থা ‘ব্রেড এন্ড বাটার’ জেতে সিলভার। সংবাদ বিজ্ঞপ্তি।