বিভিন্ন সমস্যায় বিএসইসি’তে অভিযোগ করার আহ্বান

দ্রুত নিষ্পত্তির জন্য কাস্টমার কমপ্লেইন মডিউলে বিনিয়োগকারীদের অভিযোগ করার অনুরোধ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ। একইসঙ্গে অভিযোগের অবস্থা জানতে এই মডিউলে প্রবেশের অনুরোধ করেছে। ডিএসইর উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিএসই’র ট্রেকহোল্ডার কোম্পানি এবং লিস্টেড কোম্পানির বিরুদ্ধে অভিযোগ নিষ্পত্তির লক্ষ্যে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর কাস্টমার কমপ্লেইন অ্যাড্রেস মডিউল (সিসিএএম) নামে একটি অনলাইন মডিউল চালু করেছে। বিএসইসি এর ওয়েবসাইট www.sec.gov.bd এর হোমপেজের ডানদিকে ‘Customer Complaint Address Module’ নামে একটি আইকন রয়েছে। ওই আইকনটি ডিএসই’র ওয়েবসাইট ‘https://www.dsebd.org’ এ ছঁরপশ খরহশং এ সংযোজন করা হয়েছে। বিনিয়োগকারীদের অভিযোগ দ্রুত নিষ্পত্তি এবং অভিযোগের সর্বশেষ অবস্থা তাৎক্ষণিক জানতে কাস্টমার কমপ্লেইন অ্যাড্রেস মডিউলে প্রবেশের অনুরোধ করা হয়েছে।

বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০ , ২৭ মহররম ১৪৪২, ২৯ ভাদ্র ১৪২৭

বিভিন্ন সমস্যায় বিএসইসি’তে অভিযোগ করার আহ্বান

অর্থনৈতিক বার্তা পরিবেশক |

দ্রুত নিষ্পত্তির জন্য কাস্টমার কমপ্লেইন মডিউলে বিনিয়োগকারীদের অভিযোগ করার অনুরোধ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ। একইসঙ্গে অভিযোগের অবস্থা জানতে এই মডিউলে প্রবেশের অনুরোধ করেছে। ডিএসইর উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিএসই’র ট্রেকহোল্ডার কোম্পানি এবং লিস্টেড কোম্পানির বিরুদ্ধে অভিযোগ নিষ্পত্তির লক্ষ্যে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর কাস্টমার কমপ্লেইন অ্যাড্রেস মডিউল (সিসিএএম) নামে একটি অনলাইন মডিউল চালু করেছে। বিএসইসি এর ওয়েবসাইট www.sec.gov.bd এর হোমপেজের ডানদিকে ‘Customer Complaint Address Module’ নামে একটি আইকন রয়েছে। ওই আইকনটি ডিএসই’র ওয়েবসাইট ‘https://www.dsebd.org’ এ ছঁরপশ খরহশং এ সংযোজন করা হয়েছে। বিনিয়োগকারীদের অভিযোগ দ্রুত নিষ্পত্তি এবং অভিযোগের সর্বশেষ অবস্থা তাৎক্ষণিক জানতে কাস্টমার কমপ্লেইন অ্যাড্রেস মডিউলে প্রবেশের অনুরোধ করা হয়েছে।